যারা মুভি পাগল তারা এদিকে একবার হলেও আসুন !! যেনে নিন মুভির বিভিন্ন সোর্সসমূহ!!



  আসসালামু আলাইকুম! বন্ধুরা আজ একটি পাগলা Tune করব!

আমরা একেক জন একেকভাবে ডাউনলোড করি
যেভাবেই ডাউনলোড করুকনা কেনও প্রতিটারই একটা সোর্স থাকে
আজ আমি এই পোস্ট এ সেই সকল সোর্স নিয়ে আলোচনা করব
আমি আপনাদের সুবিধারতে আমি সোর্সগুলোকে ৩টি ভাগে ভাগ করলাম
১/ উত্তম
২/ মধ্যম

৩/ নিম্ন

১/ উত্তমঃ আমি সবসময় এই শ্রেণির মুভি ডাউনলোড করি
এই শ্রেনির সোর্স গুলো হচ্ছে,
ক/BRRip : এই সোর্সটি Blu-Ray DVD থেকে রিপ করে বানানো হয়ে
তাই এর ভিডিও এবং অডিও অনেক ভাল মানের হয়ে থাকে

খ/DVDRip : প্রতিটা মুভির একটা অরিজিনাল ডিভিডি বের হয়ে
রিপাররা সেই ডিভিডি থেকে মুভিটা রিপ করে নেট এ আপ্লোড করে

তাই এর মান অরিজিনাল ডিভিডি এর মত থাকে

গ/HDRip : এই রিপটা খুব কম মুভির হয়ে থাকে
এই রিপটি তখন করা হয়ে
,জখন মুভিটি টিভিতে চলে আসে
২/মধ্যম : এই শ্রেণির মুভিগুলো অধিকাংশই বলিউডের
এই শ্রেণির সোর্স গুলো হচ্ছেঃ
ক/DVDScr
খ/
SCR
গ/
WebRip
এই শ্রেণির সোর্সগুলো সম্পর্কে আমি তেমন বেশি কিছু জানি না
৩/ নিম্ন : এই শ্রেণির মুভির সোর্স মূলত Cinema Hall
এই শ্রেণির সোর্স গুলো হচ্ছে,
ক/Scam
খ/Cam
গ/HD CAM
ঘ/pDVD
ঙ/TS/R5/R6

camera এর মান অনুযায়ী এইসকল নামকরন হয়েছে
তবে TS/R5/R6 এক বিশেষ টেকনিকের সাথে করা হয়ে, যার সম্বন্ধে আমার তেমন ভাল জানা নেই

আরো বিভিন্ন সোর্স রয়েছে তবে সেগুলো খুব কম দেখা যায়ে
আমরা সর্বদা তাদের প্রতি কৃতজ্ঞ

আজ এখানেই শেষ করছি
কোন কিছু জানতে হলে কমেন্ট করবেন


 

 

 

           ══════════════════ ╬ ═════════════════

পোষ্টটি লিখেছেন STJ- আল আমিন TM

 ই-মেইলঃ-  alaminjpi@gmail.com
ফেসবুকঃ-   Al Amin ET
ব্লগঃ-        আল আমিন ET.কম






"ভাল লাগলে কমেন্ট করবেন তাহলে আগ্রহ বাড়বে সাথে অনেক না জানা পোষ্ট পাবেন"
"ভাই গ্রাম এলাকা হতে লিখছি তো বুঝেনই ভুলতো হবেই আর ভুল হলে মাফ করবেন"


Responses

0 Respones to "যারা মুভি পাগল তারা এদিকে একবার হলেও আসুন !! যেনে নিন মুভির বিভিন্ন সোর্সসমূহ!!"

Return to top of page Copyright © 2011 | AL AMIN ET Converted into Blogger Template by SEO Templates