আইপ্যাড মিনি আসছে ১৭ অক্টোবর!




১২ সেপ্টেম্বর আইফোন ৫ বাজারে আনার ঘোষণা দেওয়ার পর ১৭ অক্টোবরে আইপ্যাড মিনির ঘোষণা দিয়ে চমকে দিতে পারে অ্যাপল। সম্প্রতি নাম প্রকাশ না করার শর্তে অ্যাপলের এক বিনিয়োগকারী এ তথ্য জানিয়েছেন। খবর সিএনএন-এর।
অ্যাপলের কোনো পণ্যের গুজবের বিষয়ে আগেভাগে কোনো তথ্য জানায় না অ্যাপল কর্তৃপক্ষ। তবে অ্যাপলের অন্যতম একজন বিনিয়োগকারীর সূত্র উল্লেখ করে সিএনএনের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ১৭ অক্টোবরে আইপ্যাড মিনির ঘোষণা আসতে পারে। সূত্র মতে, নতুন আইপ্যাড মিনির আকার হতে পারে ৭.৮৫ ইঞ্চি। ১৭ অক্টোবরের আইপ্যাড মিনির ঘোষণা দেওয়ার অনুষ্ঠানের জন্য ১০ অক্টোবর থেকে নির্দিষ্ট অতিথিদের কাছে আমন্ত্রণ পাঠাতে শুরু করবে অ্যাপল।
উল্লেখ্য, এর আগে অল থিংস ডিজিটাল নামের একটি প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট ১৭ অক্টোবর আইপ্যাড মিনি বাজারে আসছে বলে এক প্রতিবেদনে জানিয়েছিল, বর্তমানে আইপ্যাড মিনি উত্পাদন পর্যায়ে রয়েছে। এছাড়া অক্টোবরে আইপ্যাড মিনি বাজারে ছাড়ার ঘোষণা দিতে পারেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী টিম কুক।
ওয়েবসাইটটি আরও জানিয়েছিল, ৭ ইঞ্চি মাপের রেটিনা ডিসপ্লের এ পণ্যটিতে বর্তমানে বাজারে থাকা আইপ্যাডের সব বৈশিষ্ট্য থাকবে। এর সঙ্গে যুক্ত হতে পারে দ্রুতগতির প্রসেসর ও এইচডি ক্যামেরা সুবিধা। বর্তমানে ৯.৭ ইঞ্চি মাপের আইপ্যাডের মতোই রেজুলেশন হবে আইপ্যাড মিনির। দাম হতে পারে ২৫০ ডলার।
এদিকে আইপ্যাড মিনি বাজারে আসা প্রসঙ্গে প্রযুক্তি বিশ্লেষকেরা জানিয়েছেন, বাজারে আমাজন কিন্ডল ফায়ার, গুগল নেক্সাস ৭, স্যামসাং গ্যালাক্সি ও উইন্ডোজ ৮ ট্যাবলেটের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে ছোট আকারের আইপ্যাড বাজারে আনছে অ্যাপল।



           ══════════════════ ╬ ═════════════════

পোষ্টটি লিখেছেন STJ- আল আমিন TM

 ই-মেইলঃ-  alaminjpi@gmail.com
ফেসবুকঃ-   Al Amin ET
ব্লগঃ-        আল আমিন ET.কম






"ভাল লাগলে কমেন্ট করবেন তাহলে আগ্রহ বাড়বে সাথে অনেক না জানা পোষ্ট পাবেন"
"ভাই গ্রাম এলাকা হতে লিখছি তো বুঝেনই ভুলতো হবেই আর ভুল হলে মাফ করবেন"


Responses

0 Respones to "আইপ্যাড মিনি আসছে ১৭ অক্টোবর!"

Return to top of page Copyright © 2011 | AL AMIN ET Converted into Blogger Template by SEO Templates